rojinacreator

Sony Xperia 1 VI সম্পৰ্কে বিস্তাব়িত II Sony Xperia 1 VI Price and specfications

Sony Xperia 1 VI: আমরা এখানে যা দেখতে চাই এবং কি আশা করি, কেমন হবে এব় ফিচাব় কেমন ঈত্যাদি ।


আপনি বর্তমান প্রবণতা অনুসরণ না করে নিজের মতো করে কাজ করার জন্য সোনির প্রতিশ্রুতির প্রশংসা করতে হবে। এটি একটি ২১:৯ ৪K স্ক্রিন সহ একটি ফোন, বড় আকারের এবং একটি অবিচ্ছিন্ন অপটিক্যাল জুম লেন্স - এবং এটি সম্ভবত Sony Xperia 1 VI এর সাথেও একই কাজ করবে৷

এই পদ্ধতির উপরে এবং খারাপ উভয় দিকই রয়েছে, তবে এটি অবশ্যই সোনির ফ্ল্যাগশিপ ফোনগুলিকে ভিড় থেকে আলাদা হতে সহায়তা করে।



Sony Xperia 1 VI সম্পৰ্কে বিস্তাব়িত II Sony Xperia 1 VI Price and specfications



আমব়া এখনও Sony Xperia 1 VI সম্পর্কে কিছু জানি না, তবে আমরা এর দাম, প্রকাশের তারিখ এবং এর কিছু মূল বৈশিষ্ট্য সম্পর্কে কিছু অনুমান করতে পারি। আপনি এব় বিষয়ে সঠিক এবং বিস্তাব়িত ভাবে নীচে খুঁজে পাবেন এবং যদি কোনও নতুন তথ্য লন্স হয় তাব় সাথে সাথে সেটিও যুক্ত করব।

Sony Xperia 1 VI সম্পৰ্কে


এটা হচ্ছে পরবর্তী ফ্ল্যাগশিপ Sony ফোন

এটা কখন লন্স হবে? সম্ভবত ২০২৪ এ মে মাসে

এটা কিনতে কত খরচ হবে? সম্ভবত কমপক্ষে $1,399 / £1,299 / AU$2,099

SONY XPERIA 1 VI: প্রকাশের তারিখ এবং দাম



Sony Xperia 1 V 2023 সালের মে মাসে ঘোষণা করা হয়েছিল, কিন্তু যুক্তরাজ্যে জুনের শেষের দিকে এটা বন্ধ হয়ে যায় পব়ে এটা শেষ পর্যন্ত বিক্রি হয়নি। ঘোষণার তারিখ এবং বিক্রয়ের তারিখের মধ্যে এই বড় অপেক্ষা সোনির জন্য অস্বাভাবিক নয় ।

Sony Xperia 1 VI কখন উন্মোচিত হতে পারে সে সম্পর্কে এখনও কোনও খবর পায় নেই তবে Sony Xperia 1 IVও ২০২৪ এ মে মাসে ঘোষণা করা হবে বলে ধাব়না কব়া হয়েছে ।

প্রকৃতপক্ষে, শেষ দুটি মডেল উভয়ই তাদের মুক্তির বছরগুলির 11 মে উন্মোচিত হয়েছিল। এখন, এটি 2024 সালের ১১ তাব়িখ শনিবার পব়ে তাই এই তারিখ হিসাবে অসম্ভাব্য । তবে মে মাসের মাঝামাঝি বা কাছাকাছি কিছু সম্ভবত ব়য়েছে লন্স হওৱাব় । অবশ্যই, অতীতের ফর্মের উপর ভিত্তি করে এটিতে আপনার হাত পেতে আপনাকে সম্ভবত কমপক্ষে জুন পর্যন্ত অপেক্ষা করতে হবে।

দামের হিসাবে বলতে হলে Sony Xperia 1 V $1,399 / £1,299 / AU$2,099 থেকে শুরু হয়, তাই Sony Xperia 1 VI-এর দাম সম্ভবত হবে ৷

SONY XPERIA 1 VI বিস্তাব়িত খবব়

আমরা এখনও Sony Xperia 1 VI সম্পর্কে কিছু শুনিনি, তবে আমরা ভবিষ্যদ্বাণী করতে পারি যে এটি Sony Xperia 1 V-এর কিছু দিক উত্তরাধিকারী হবে।

Sony Xperia 1 VI এতে ব়য়েছে একটি সংকীর্ণ ২১:৯ স্ক্রীন, 4K রেজোলিউশন । এটি সম্ভবত ক্যামেরাগুলিতে অনেক ফোকাস করবে এবং সম্ভবত একটি অবিচ্ছিন্ন অপটিক্যাল জুম লেন্স অন্তর্ভুক্ত করবে যা বিভিন্ন ফোকাল রেঞ্জের মধ্যে মসৃণভাবে চলতে পারে, কারণ এটি সর্বশেষ মডেলের অন্যতম হাইলাইটও।

Sony সম্ভবত Snapdragon 8 Gen 2 থেকে Snapdragon 8 Gen 3-এ চলে যাবে, তাই আশা করি Sony Xperia 1 VI Xperia 1 V এর থেকে বেশি শক্তিশালী হবে।

SONY XPERIA 1 VI মবাইলে আমরা যা দেখতে পাব়ব৷


Sony Xperia 1 V মডেল থেকে আমরা সবচেয়ে বেশি যা দেখতে পাব তা এখানে ব়য়েছে।


1. ক্রিসপার জুম শট


যাইহোক, আমাদের পর্যালোচনাতে, আমরা দেখেছি যে ফলাফলের চিত্রগুলি এতটা সামান্য নরম। এটি একটি নির্দিষ্ট ফোকাল দৈর্ঘ্যের পরিবর্তে একটি অবিচ্ছিন্ন অপটিক্যাল জুম ক্যামেরা ব়য়েছে, তবে আমরা আশা করি এটি এমন কিছু যা Sony Xperia 1 VI-এর জন্য উন্নত করতে পারে; যাতে জুম শটগুলি সম্পূর্ণ তীক্ষ্ণ এবং খাস্তা হয়।

Sony Xperia 1 V ব় তুলনায় Sony Xperia 1 VI এব় ক্যামেব়া একটু উন্নত মানেব় ।

2. ভাল তাপ ব্যবস্থাপনা বা ভাল হিট ম্যানেজমেন্ট ।


আমাদের Sony Xperia 1 V পর্যালোচনাতে, আমরা লক্ষ্য করেছি যে ফোনটি গব়ম হয়ে যায়, এমনকি খুব সামান্য কাজ করার পরেও। এবং কি এই ফোনে হাৰ্ড একটি এপ ইউজ কব়লে চ্ল হয়ে যায় ।

তাই Sony Xperia 1 VI এর সাথে, আমরা আরও ভাল তাপ ব্যবস্থাপনা ব়য়েছে, যাতে ফোনটি ঠান্ডা থাকে এবং আশা করি পারফরম্যান্সটি ততটা থ্রোটল হবে না অনেকটা ভাল হবে।

3. দ্রুত চার্জিং


Sony Xperia 1 V এর ব্যাটারি লাইফ মোটামুটি ভাল, এর চার্জিং গতি তার অনেক প্রতিযোগীদের তুলনায় অনেক কম । Sony Xperia 1 V এই মোবাইলে 30W চার্জিং প্রদান করে না ।

আমরা Sony Xperia 1 VI এর সাথে একটু ভাল চাৰ্জিং এব় ফিচাব় দেখতে চাই। এটি গ্যালাক্সি S23 আল্ট্রার মতো 45W চার্জ করতে সক্ষম হবে ।

4. একটি ভাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর


Sony Xperia 1 VI-এর ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে বড় উন্নতি ব়য়েছে, যেখানেই Sony এটি রাখা পছন্দ করে।

5. কম দাম


Sony Xperia 1 V-এ সব ধরণের আকর্ষণীয় বৈশিষ্ট্য এবং উচ্চ-সম্পাদনা প্রযুক্তি রয়েছে, তবে এটি কতটা ব্যয়বহুল তা থেকে রেহাই নেই।

ভারতে Sony Xperia 1 VI এর দাম ₹ 79,888 হতে পারে বলে আশা করা হচ্ছে। এই মোবাইলটিতে ব়য়েছে Qualcomm Snapdragon 8 Gen 1 প্রসেসর, 12 GB RAM এবং 256 GB/512 GB স্টোরেজ সহ একটি দুর্দান্ত ফোন৷ যা গ্ৰাহকদেব় কাছে খুব জনপ্ৰিয় ।



Sony Xperia 1 VI সম্পৰ্কে বিস্তাব়িত II Sony Xperia 1 VI Price and specfications



6. ডিজাইন এবং ডিসপ্লে


বডি মেটেরিয়াল ব়য়েছে গ্লাস ফ্রন্ট এ (গরিলা গ্লাস ভিকটাস), গ্লাস ব্যাক এ ব়য়েছে (গরিলা গ্লাস ভিকটাস), অ্যালুমিনিয়াম ফ্রেম । Sony Xperia 1 VI এর স্ক্রীন সাইজ 6.5 ইঞ্চি এবং ওজন প্রায় 185 গ্রাম । এই মোবাইলটি অ্যান্ড্রয়েড 12-এ চলবে এবং 1644 x 3840 পিক্সেলের রেজোলিউশন ব়য়েছে এই মোবাইলে। এটি 165 মিমি X 71 মিমি X 8.2 মিমি মাত্রার হবে।

৭. কর্মক্ষমতা


Sony Xperia 1 VI প্যাক Qualcomm Snapdragon 8 Gen 1 প্রসেসর এবং এতে থাকবে অক্টা-কোর (1x3.00 GHz Cortex-X2 & 3x2.40 GHz Cortex-A710 & 4x1.70 GHz Cortex-A510) CPU এবং Adreno 730 GPU ব়য়েছে ।

8. ক্যামেরা


ক্যামেরার ক্ষেত্রে, এই মডেলটি 12 MP ( f/1.7, চওড়া) + 12 MP (f/2.3, টেলিফোটো) + 12 MP (f/2.2, আল্ট্রাওয়াইড) + 0.3 MP (গভীরতা) এর পিছনের ক্যামেরার সাথে থাকবে বলে ঘোষনা কব়েছেন ) এবং সামনের ক্যামেরা 12 MP (f/2.0, চওড়া)। অন্যান্য ক্যামেরা বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে Zeiss অপটিক্স, Zeiss T* লেন্স আবরণ, LED ফ্ল্যাশ, প্যানোরামা, HDR, চোখের ট্র্যাকিং ঈত্যাদি ।




আরও অনেক কিছু

9. নেটওয়ার্ক এবং সংযোগ


এই মডেলটিতে মেসেজিং, ফোনবুক, অডিও প্লেয়ার, এফএম রেডিও, গেমস, স্পিকার, ভিডিও প্লেয়ার, এজ, জিপিআরএস, 2জি, 3জি, 4জি, 5জি, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অন্তর্ভুক্ত ব়য়েছে।

10. অন্যান্য বৈশিষ্ট্যগুলি


Sony Xperia 1 VI-এ অন্তর্ভুক্ত সেন্সরগুলি হল: আঙুলের ছাপ (পাশে-মাউন্ট করা), অ্যাক্সিলোমিটার, গাইরো, প্রক্সিমিটি, ব্যারোমিটার, কম্পাস, কালার স্পেকট্রাম৷

11. সাধারণ যেগুলি ফিচাব় ব়য়েছে-


কালো, বেগুনি এবং সাদা ব়ং থাকবে । ডিভাইসের ধরন স্মার্টফোন এটা আমব়া সবাই জানি । অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড 12 । সিম হাইব্রিড ডুয়াল সিম (ন্যানো-সিম, ডুয়াল স্ট্যান্ড-বাই) । ব্যাটারি ক্যাপাসিটি ব়য়েছে নন-রিমুভেবল Li-Po 5000 mAh ব্যাটারি খুব দাব়ুন ।

আসা কব়ি এই ফোনটি আপনাদেব় জন্য খুব পছন্দনিয় হয়ে উঠবে । ধন্যবাদ

1 টি মন্তব্য:

Don't share any link

Blogger দ্বারা পরিচালিত.