rojinacreator

রেকর্ড গড়লো Samsung, মাত্র 28 ঘন্টার 1 লাখ লোক বুক করল Samsung Galaxy Z Flip 5 ও Galaxy Z Fold 5

স্যামসাং প্রি-বুক করা গ্যালাক্সি জেড ফোল্ড 5 এবং জেড ফ্লিপ 5-এর জন্য ডেলিভারি তারিখ নির্ধারণ করেছেন: বিক্রয় 18 আগস্ট থেকে শুরু হবে ।


এর গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে, স্যামসাং আজ তার সর্বশেষ প্রজন্মের গ্যালাক্সি জেড ফ্লিপ ফোল্ড ফোনটি বন্ধ করে দিয়েছে। 6.7-ইঞ্চি FHD+ ডাইনামিক AMOLED 2X প্রধান ডিসপ্লে এবং 3.4-ইঞ্চি সুপার AMOLED 60Hz কভার ডিসপ্লে সহ Galaxy Z Flip 5 উন্মোচন করেছে।


রেকর্ড গড়লো Samsung, মাত্র 28 ঘন্টার 1 লাখ লোক বুক করল Samsung Galaxy Z Flip 5 ও Galaxy Z Fold 5


Samsung সম্প্রতি তাদের Galaxy Z Fold 5 এবং Galaxy Z Flip 5, বিশ্বব্যাপী উন্মোচন করেছেন। পরবর্তীকালে, দক্ষিণ কোরিয়ার কোম্পানি এই দুটি স্মার্টফোন মডেলের জন্য প্রি-বুকিং প্রক্রিয়া শুরু করে। কোম্পানি একটি চিত্তাকর্ষক প্রতিক্রিয়া জানায়, এই ডিভাইসগুলির জন্য প্রায় এক লাখ প্রি-বুকিং পাওয়া গেছে। স্যামসাং এখন স্মার্টফোনের প্রি-বুকিং করা গ্রাহকদের জন্য তাড়াতাড়ি ডেলিভারি সহজতর করার পরিকল্পনা প্রকাশ করেছে।

কোম্পানি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন যে Galaxy Z Fold 5 এবং Galaxy Z Flip 5 ডিভাইসগুলির বিক্রয়ের তারিখ 18 আগস্ট থেকে কেনার জন্য উপলব্ধ হবে। এই তারিখ থেকে শুরু হওয়া, অনলাইন এবং অফলাইন উভয় চ্যানেলই আগ্রহী ক্রেতাদের এই হ্যান্ডসেটগুলি অফার করবে। এটি লক্ষ করা গুরুত্বপূর্ণ যে প্রি-বুকিং অফারগুলি এই কেনাকাটার জন্য বৈধ হবে না।

স্যামসাং-এর মতে, যে সমস্ত গ্রাহকরা নতুন ফোল্ডেবল স্মার্টফোনগুলির প্রি-বুকিং করেছেন তারা তাদের ডিভাইসগুলি অগ্রিম গ্রহণ করবেন। কোম্পানি ঘোষণা করেছে যে বিশেষ করে যারা প্রাক-বুকিং প্রক্রিয়ায় অংশ নিয়েছিলেন তাদের জন্য 11 আগস্ট থেকে ফোন সরবরাহ শুরু হবে।

Samsung Galaxy Z Fold 5: বৈশিষ্ট্য


  • Samsung Galaxy Z Fold 5 একটি 7.6-ইঞ্চি QXGA+ ডায়নামিক AMOLED 2X ইনফিনিটি ফ্লেক্স ডিসপ্লে সহ 120Hz অ্যাডাপটিভ রিফ্রেশ রেট সহ আসে। ডায়নামিক AMOLED 2X ডিসপ্লে, 402ppi এবং 120Hz অ্যাডাপটিভ রিফ্রেশ রেট (48~120Hz) সহ একটি 6.2-ইঞ্চি HD+ কভার স্ক্রিন রয়েছে।
  • ফোল্ড 5 এর পরিমাপ 67.1 x 154.9 x 13.4 মিমি এবং ওজন 253 গ্রাম। ক্যামেরার সামনে, FOV: 85˚ এবং ডিসপ্লে ক্যামেরার অধীনে 4MP সহ একটি 10MP সেলফি ক্যামেরা রয়েছে। পিছনে, একটি 12MP আল্ট্রা ওয়াইড ক্যামেরা, একটি 50MP ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, 10MP টেলিফটো ক্যামেরা রয়েছে।
  • Qualcomm Snapdragon 8 Gen 2 মোবাইল প্ল্যাটফর্ম দ্বারা চালিত এবং 12GB মেমরির সাথে যুক্ত, ডিভাইসটিতে তিনটি স্টোরেজ মডেল রয়েছে যা 256GB, 512GB এবং 1TB।
  • এই ডিভাইসটি 25W অ্যাডাপ্টারের সাথে প্রায় 30 মিনিটের মধ্যে 50% পর্যন্ত তারযুক্ত চার্জের সমর্থন সহ একটি 4,400mAh ডুয়াল ব্যাটারি দ্বারা সমর্থিত। পাওয়ার অ্যাডাপ্টার আলাদাভাবে বিক্রি করা হবে। Samsung Galaxy Z Fold 5 IPX8 রেটিং সহ আসে এবং 30 মিনিট পর্যন্ত 1.5 মিটার মিষ্টি জল পর্যন্ত জল প্রতিরোধী বলে মনে করা হয়।
  • হ্যান্ডসেটটি Android 13 ভিত্তিক Samsung এর নিজস্ব One UI 5.1.1-এ চলে। 5G, LTE, Wi-Fi 6E এবং Bluetooth v5.3 হল ফোনের কানেক্টিভিটি বৈশিষ্ট্য।

Samsung Galaxy Z Flip 5: বৈশিষ্ট্য


  • গ্যালাক্সির জন্য Qualcomm Snapdragon 8 Gen 2 মোবাইল প্ল্যাটফর্ম দ্বারা চালিত 8GB RAM এর সাথে যুক্ত। ফোন দুটি স্টোরেজ বিকল্প অফার করে - 256GB এবং 512GB। 25W অ্যাডাপ্টার 3A USB-C ক্যাবল সহ প্রায় 30 মিনিটে 50% পর্যন্ত চার্জ সহ একটি 3,700mAh ডুয়াল ব্যাটারি, দ্রুত ওয়্যারলেস চার্জিং 2.0 এবং ওয়্যারলেস পাওয়ারশেয়ার গ্যালাক্সি জেড ফ্লিপ 5-এর অন্যান্য বৈশিষ্ট্য।
Samsung বলছে যে Galaxy Z Flip 5 আত্ম-প্রকাশের জন্য নির্মিত একটি পকেট-আকারের ডিভাইস থেকে একটি আড়ম্বরপূর্ণ, অনন্য ভাঁজযোগ্য অভিজ্ঞতা প্রদান করে। ডিভাইসে নতুন ফ্লেক্স উইন্ডো এখন আগের প্রজন্মের তুলনায় 3.78 গুণ বড়, এবং বিদ্যমান এবং নতুন ক্ষমতার বিস্তৃত পরিসর অফার করে। এটি তথ্যপূর্ণ এবং গ্রাফিকাল ঘড়ি সহ আরও কাস্টমাইজেশন বিকল্প সরবরাহ করে যা ব্যবহারকারীর গ্যালাক্সি ওয়াচ6 সিরিজের মুখের নকশার সাথে সাথে স্টাইলিশ ফ্রেমের সাথে মেলে

কোন মন্তব্য নেই

Don't share any link

Blogger দ্বারা পরিচালিত.